1. A dedicated team is assigned to ensure that the best quality one (whatever you might have ordered from tattu.com.bd) among the stocks has been shipped towards your place.
আমাদের একটি বিশেষায়িত দল ষ্টকে থাকা সেরা পণ্যটি (যাহাই আপুনি অর্ডার করবেন টাট্টু.কম.বিডি থেকে) বাছাই করে আপনাকে পাঠাবার জন্য দায়িত্বরত আছে।
2. Our delivery partner will take the best care of your product to keep it intact all the way, no matter how the weather or traffic goes on.
আবহাওয়া অথবা রাস্তার ধকল যেমনটিই হোক না কেনো, আপনার পণ্যটি সর্বোত্তম যত্নসহকারে অক্ষুণ্ণ ও অক্ষত অবস্থায় আপনার দোরগোড়ায় নিয়ে যেতে অঙ্গীকারাবদ্ধ আমাদের ডেলিভারি পার্টনার।
3. However, morally you should try to open the bag or box in front of the delivery man or at the courier counter to check if it is within the desired level.
তথাপিও, পণ্যটি সঠিক মাপে, বর্ণে ও ডিজাইনে আছে কিনা তা ডেলিভারি ম্যান এর সামনে অথবা কুরিয়ার কাউন্টারে প্যাকেট খুলে দেখা আপনার নৈতিক দায়িত্ব।
4. You pay the price or condition amount to the delivary person or at the courier counter. Alternatively you can pay us online while ordering your desired goods. Please also check the other payment options available and suitable for your convenience.
পণ্যটি বুঝে পেয়ে ডেলিভারি ম্যান অথবা কুরিয়ার কাউন্টারে পণ্যটির নির্ধারিত মূল্য অথবা শর্তযুক্ত মূল্য পরিশোধ করুণ। অথবা আপনার সুবিধাজনক অন্ন্যান্য পেমেন্ট মাধ্যম থেকে সুবিধাজনক যেকোনো একটি মাধ্যম বেছে নিন।
5. If you found something wrong or damaged, wrong colour or wrong seize, wrong product or wrong quantity, order mismatch, then just please make a call to our customer service i.e. +880-161-444-5555 with your order detail, discuss and if agreed both the side, without doing further damage to the packet or to the product, just ask the delivery man or courier to return or rearrange a correct delivery.
যদি আপুনি কোন ভুল আইটেম, ভুল সাইজ, ভুল ডিজাইন অথবা খারাপ মান বা খতিগ্রস্থ আইটেম পেয়ে থাকেন তবে দয়াকরে তৎক্ষণাৎ +৮৮০-১৬১-৪৪৪-৫৫৫৫ (+880-161-444-5555) নম্বরে আমদের কাস্টমার সার্ভিস প্রতিনিধিকে আপনার অর্ডারের ডিটেইল সহ কি কি অসঙ্গতি রয়েছে তা অবগত করুন। উভয়ের সন্মতিতে, প্যাকেটটির অথবা আইটেমের/পন্ন্যের আর কোন ক্ষতি না করে ডেলিভারি ম্যানের কাছে অথবা কুরিয়ার ডেস্কে তা রিটার্ন করার জন্য অথবা সঠিক পন্ন্যের পুনঃ ডেলিভারি করার জন্য ফেরত দিন।
6. Any warranty or guarantee should be treated according to the declaration found in the web while ordering or with the product packing, if any, also whichever commences and ends earlier.
যে কোন পণ্যের ওয়ারেন্টি বা গ্যারান্টি, যদি থেকে থাকে, তবে তা অর্ডার করার সময় আমাদের ওয়েব এ যে ভাবে বর্ণিত আছে অথবা পণ্যের প্যাকেজিং সাথে যে ভাবে বর্ণিত আছে, এর মাঝে যেকোন একটি যেটির তারিখ গননার শুরু ও শেষ আগে সম্পন্ন্য হবে, সে শর্ত ও হিশেবেই সমাদৃত ও শেষ বোলে বিবেচিত বা গন্ন্য হবে।
7. If you order a wrong one, and found that you need to change the product, please return the product as intact at your cost and pay for return and further rearranged courier cost.
যদি আপুনি ভুল প্রোডাক্ট অর্ডার করে থাকেন, এবং তা পরিবর্তন করতে চান, তবে পণ্য টি সর্বোত্তম যত্নসহকারে অক্ষুণ্ণ ও অক্ষত অবস্থায় আপনার খরচ এ ফেরত দিন এবং পুনরায় কুরিয়ারে সঠিক পণ্যটি পেতে কুরিয়ার যোগে ফেরত এবং পুনরায় কুরিয়ারে প্রাপ্তির মুল্য পরিশোধ করুণ।
8. If it is our mistake, we would be delighted to pay for the further courier expenses.
যদি আমদের ভুল হয়ে থাকে, তবে আমরা সানন্দে পণ্যটি কুরিয়ার যোগে ফেরত আনা এবং পুনরায় কুরিয়ারে পাঠানোর মুল্য পরিশোধ করব।
9. Your discount card (if any) for further purchase from www.tattu.com.bd is subject to validity upon successful payment of your prior purchase from www.tattu.com.bd. The discount card should be used within 30 days of first purchase.
পণ্য ক্রয়ের সাথে পাওয়া আপনার পরবর্তী ক্রয়ে প্রযোজ্য মূল্য কর্তন কার্ডটি (যদি থাকে) www.tattu.com.bd থেকে সর্বোচ্চ ৩০ (ত্রিশ) দিন পূর্ব পর্যন্ত ক্রয়ক্রিত পণ্য এবং তার মূল্য পরিশোধ সাপেক্ষে গ্রহণযোগ্য বলে গণ্য হইবে।
10. In case of any return or mistake which might lead to non-payment of the consignment, your discount card for the next purchase would not be validated.
যদি কোন ভুলে অথবা পণ্য ফেরতজনিত কারনে মূল্য পরিশোধ তিরোহিত বা পরিত্যাক্ত হয় তবে পণ্য ক্রয়ের (যা বাতিল হইয়াছে) সাথে পাওয়া আপনার পরবর্তী ক্রয়ে প্রযোজ্য মূল্য কর্তন কার্ডটি তাহার প্রয়োগ ক্ষমতা হারাইয়াছে বোলে গণ্য হইবে।
T&C’s - Cash on Delivery options:
1. Tattu Limited (whereas www.tattu.com.bd) reserves the right to display, show prices, manage and maintain stock limits with its contracted vendors and their own products.
টাট্টু লিমিটেড তাহাদের নিজস্ব এবং ভেন্ডরের পণ্য প্রদর্শন, মূল্য নির্ধারণ, পণ্য ব্যাবস্থাপনা ও তত্ত্বাবধান এবং সীমিত পর্যায়ে মজুদকরন এর নীতি ও সক্ষমতা সংরক্ষণ করে।
2. Tatty Limited is committed to deliver the best possible products available during the particular time of receiving the order.
টাট্টু লিমিটেড পণ্য সরবরাহের আদেশ যে কোন নির্দিষ্ট মুহূর্তে প্রাপ্তি সাপেক্ষে ঐ নির্দিষ্ট মুহূর্তে স্টকে থাকা সর্বোত্তম পণ্যটি সরবরাহে অঙ্গীকারাবদ্ধ।
3. The vendors or retailers are the sole responsible for the authenticity, quality, availability, warranty, guaranty, return and/or rearrange of any product according to the verbal or written contract made between the vendor and Tattu Limited and as shown or declared at the web page, i.e. www.tattu.com.bd.
টাট্টু লিমিটেড এর সাথে ভেন্ডর অথবা খুচরা সরবরাহকারীগণ এর মৌখিক অথবা লিখিত চুক্তি অনুযায়ী এবং ওয়েব পেজ এ বিস্তৃত বা বর্ণিত পণ্যের সঠিকতা, মান, প্রাপ্যতা, ওয়ারেন্টি, গ্যারান্টি, ফেরত এবং বদলি এ সমস্ত বিষয়ে প্রাথকিক এবং একক দায়বহনকারি হবেন ভেন্ডর অথবা খুচরা সরবরাহকারীগণ।
4. Consumers to pay once they receive the products with full satisfaction. So, no refund should be associated herewith.
ক্রেতাগন পণ্য প্রাপ্তি এবং সঠিকটা বিবেচনা সাপেক্ষে পণ্যের মূল্য পরিশোধ করিবেন। ফলে, মূল্য ফেরত এর কোন নীতিমালা এখানে প্রযোজ্য নয়।
5. In case of a product with warranty or guarantee, the vendor will initiate to change or repair accordingly. The customer will pay for the delivery service or courier charges.
পন্যের ওয়ারেন্টি, গ্যারান্টি সাপেক্ষে ভেন্ডরগন রিপেয়ার অথবা পরিবর্তন এ উদ্যোগী হইবেন। ক্রেতাগন পণ্যটি পাঠানো এবং আনায়ন এর কুরিয়ার খরচ বহন করিবেন।
6. Once delivered successfully, Tattu Limited will remain no longer liable for any broken, damaged, warranty/guarantee void seals torn or broken.
পণ্য প্রাপ্তি এবং সঠিকটা বিবেচনা সাপেক্ষে পণ্যের মূল্য পরিশোধ করার পর পণ্যের ভাঙ্গা, খতিগ্রস্থতা, ওয়ারেন্টি ও গ্যারান্টি সিল নষ্ট করন বা ছেড়া ইত্যাদি সমস্ত বিষয়ে টাট্টু লিমিটেড দায়ী আর থাকিবে না।
T&C’s – Online payment options:
7. If the product or service price is paid in advance through any of our available online payment services, the refund policy will have the same effect as above and if the products not received by the customer due to faulty or wrong delivery from our part, the payment will be refunded according to the payment collection partners disbursement policy.
যদি কোন পন্ন্য বা সেবার জন্য অনলাইন অথবা অন্ন্য যে কোন মাধ্যমে অগ্রিম মুল্ল্য পরিশোধ করা হয়, তবেও মুল্ল্য ফেরত নীতি উপরের উল্লেখিত নীতি সমুহের ন্যায় একই পন্থা অবলম্বন করা হবে। যদি আমাদের পক্ষ থেকে ভুল পন্ন্য অথবা খতিগ্রস্থ পন্ন্যের সরবরাহের কারনে পণ্যটি গ্রহন করা না হয়, তবে যদি অগ্রিম মুল্ল্য পরিশোধিত হয়ে থাকে, তবে পরিশোধিত মুল্ল্য অনলাইনে মুল্ল্য গ্রহণকারী অংশিদারের ডিসবারসমেন্ট নীতি অনুযায়ি ক্রেতাকে ফেরত দেয়া হবে।
7. Cancellation Policy:
If any customer cancels any order after being confirmed it:
1. The product was ordered but not yet shipped, the customer pays nothing. Or if already paid online, will be refunded after deducting the online payment gateway charges.
পন্ন্যটি অর্ডার করেছিল কিন্ত তা এখনো কুরিয়ারে ছারা হয়নি, অর্ডার টি বাতিল করতে ক্রেতাকে কিছুই পে করতে হবে না। যদি অনলাইনে মুল্ল্য পরিশোধ করা হয়ে থাকে, তবে তা অনলাইন পেমেন্টের গেটওয়ে চার্জ কেটে অবশিষ্টাংশ ফেরত দেয়া হবে।
2. The product was ordered and already been shipped, the customer witll have to pay the delivery and the return charge according to the delivery partner’s both way delivery charge. If the price was already paid through online, the refund will be made after deducting the online gateway charge plus both way delivery expenses.
3. পন্ন্যটি অর্ডার করেছিল এবং তা কুরিয়ারে ছারা হয়ে গেছে তবে অর্ডার টি বাতিল করতে ক্রেতাকে ডেলিভারি পার্টনারের ডেলিভারি এবং রিটার্ন উভয় খরচ পে করতে হবে। যদি অনলাইনে মুল্ল্য পরিশোধ করা হয়ে থাকে, তবে তা অনলাইন পেমেন্টের গেটওয়ে চার্জ এবং ডেলিভারি পার্টনারের ডেলিভারি এবং রিটার্ন উভয় খরচ কেটে অবশিষ্টাংশ ফেরত দেয়া হবে।
4. The product was ordered, shipped and delivered, the customer can no longer cancel the order. But is suggested to check our return & refund policy above.
পন্ন্যটি অর্ডার করেছিল এবং তা কুরিয়ারে ছারা হয়েছে এবং তা ক্রেতার নিকট পৌঁছে গেছে, এমতাবস্থায় ক্রেতা এই অর্ডার টি আর বাতিল করতে পারবে না। তবে কেতাকে এই ক্ষেত্রে উপরে উল্লেখিত রিটার্ন ও রিফান্ড নীতি দেখার জন্য পরামর্শ দেয়া যাচ্ছে।